Our Services

কিভাবে আমরা অন্যদের থেকে আলাদা

  • আমাদের একটি অভিজ্ঞ টিম আছে
  • আমাদের ডেডিকেশন সব সময় ১০০% থাকে
  • আমরা সেবার মানসিকতা রাখি, সবাইকে উপকার করতে চেষ্টা করি
  • সততা, নিষ্ঠা, সময়ানুবর্তীতা, একাগ্রতাই আমাদের মূলধন
  • সেবাগ্রহীতাদের সন্তুষ্টিই আমাদের একমাত্র চাওয়া
  • আমরা পিসি/ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার মেরামত করি
  • আমারা যেকোন ধরনের সার্ভার ইন্সটল করি
  • ডেটা রিকভারিতে আমাদের রয়েছে অভিজ্ঞ টিম
  • ইন্ট্রানেট তৈরি করি, রক্ষণাবেক্ষণ করি
  • ইন্টারনেট রক্ষণাবেক্ষণ করি।

আপনার প্রয়োজনে আমরা প্রস্তুত

পিসি/ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার, ইত্যাদি মেরামত, যে কোন সার্ভার সেটআপ, ডেটা রিকভারি, ইত্যাদিতে আমাদের সাথে যোগাযোগ করুন।

আমাদের অভিজ্ঞতার সাথে পরিচিত হোন

এই সেক্টরে আমাদের পথ চলা অনেক দিনের। নানারকম অভিজ্ঞতায় আমাদের জীবন ধন্য। আমাদের সাথে থাকুন, ঝামেলা মুক্ত থাকুন।

কি কি সেবা দিয়ে থাকি

পিসি সার্ভিসিং বিডি কম্পিউটার সংক্রান্ত সকল প্রকার সেবা দিয়ে থাকে। কম্পিউটার, ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার, ইত্যাদি সকল প্রকার কম্পিউটার যন্ত্রাংশ মেরামতের কাজ, বিভিন্ন ধরনের অপারেটিং সিস্টেম যেমন উইন্ডোজ, লিনাক্স ইন্সটলেশন, বিভিন্ন ধরনের সার্ভার ইন্সটলেশন করে থাকে। পুরাতন কম্পিউটার, ল্যাপটপ, বিভিন্ন ধরনের সার্ভার এর হার্ড ডিস্ক ক্র্যাশ করলে হারিয়ে যাওয়া মূল্যবান ডেটা রিকভার এর কাজ করে থাকে। ইন্টারনেট, ইন্ট্রানেট সেটআপ এবং রক্ষণাবেক্ষন এর সেবা দিয়ে থাকে। সকল প্রকার ফটোকপিয়ার মেরামত, সকল প্রকার সিসি ক্যামেরা সেটআপ/ইন্সটলেশন ও মেরামতের কাজও করে থাকে। এছাড়াও ফোন, লাইভ চ্যাটের (অডিও/ভিডিও) মাধ্যমে পিসি সার্ভিসিং বিডি এর সাপোর্ট টিম ২৪/৭ সার্ভিস দিতে বদ্ধ পরিকর।

Oracle সার্ভার ইন্সটল, রক্ষণাবেক্ষণ

অনেক ক্ষেত্রে ওরাকল সার্ভার ইন্সটল বা কনফিগার করতে হয়। কিছু ক্ষেত্রে তা রক্ষণবেক্ষণও করতে হয়। বড় ডেটাবেজের এই ধরনের সার্ভার আমরা ইন্সটল, কনফিগার ও রক্ষণাবেক্ষন করে থাকি।

গেমিং পিসি তৈরি

বেশ কয়েক বছর ধরে নতুন মাত্রার গেমিং ব্যবহার করার প্রবনতা বেড়েছে। অনেক ভাল মানের গ্রাফিক্স কার্ড, ভাল প্রসেসর দিয়ে এই সকল পিসি বিল্ড করা একটু আলাদা। এই ধরনের গেমিং পিসি বিল্ড করা আমাদের কাজের নিয়মিত অংশ।

বিভিন্ন ধরনের সার্ভার ইন্সটল, রক্ষণাবেক্ষণ

অনেক প্রতিষ্ঠান বিভিন্ন ধরনের সার্ভার যেমন লিনাক্স সার্ভার, উইন্ডোজ সার্ভার বিভিন্ন প্রয়োজনে ক্রয় ও তৈরি করে থাকে। এ সকল সার্ভার ইন্সটল, রক্ষণাবেক্ষণ করার জন্য আমাদের একটি বিশেষ টিম রয়েছে।

সকল ধরনের এক্সেসরিস সাপ্লাই

যেহেতু সকল প্রকার পিসি, ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার, ইত্যাদি মেরামত করাই আমাদের প্রধান কাজ। তাই, আমরা সকল প্রকার পিসি, ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানারসহ সকল প্রকার এক্সেসরিস সরবরাহ করে থাকি।

আমাদের আত্মতুষ্টি

আমরা সবার সেবাতে নিজেদের নিয়েজিত রেখেছি। সবার নানারকম সমস্যার সমাধান তাদের চাহিদা অনুযায়ী স্থানে গিয়ে দিয়ে আসতে চেষ্টা করি। এত ব্যস্ততা, এত স্বার্থপরতার মধ্যেও সবার মুখে হাসি ফোঁটাতে পারি, এটাই আমাদের সবচেয়ে বড় পাওয়া, আত্মতুষ্টি।

পিসি সার্ভিসিং বিডি বাংলাদেশের জন্য একটি নতুন উদ্দ্যেগ যার মাধ্যমে মানুষ তাদের প্রয়োজনের সময় আমাদের পাশে পাবে এবং এর সাপোর্ট টিমের সদস্যরা দ্রুততম সময়ের মধ্যে পৌঁছে গিয়ে সেবা দিবে।

পিসি সার্ভিসিং বিডি পিসি/ল্যাপটপ, প্রিন্টার, স্ক্যানার মেরামতসহ আরো অনেক ধরনের সেবা সার্ভিস দিয়ে থাকে। তাদের সার্ভিস পেতে এখনই রেজিস্টড়েশন করে ফেলুন।

computer repairing services
error: Content is protected !!
×

 

সম্মানিত গ্রাহক!

"পিসি সার্ভিসিং বিডি" তে জানাই স্বাগতম।  ঘরে বসে কম্পিউটার বিষয়ক সকল প্রকার সেবা পেতে আপনার সমস্যা আমাদের সাথে শেয়ার করুন।  আমাদের অভিজ্ঞ টিম আপনাকে সেবা দিতে সদা প্রস্তুত।  আমাদের রেস্পন্স করতে সর্বোচ্চ ৩০ মিনিট সময় লাগতে পারে (ক্ষেত্র বিশেষে)।  আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

×

    "পিসি সার্ভিসিং বিডি"

    ঘরে বসে কম্পিউটার বিষয়ক সকল প্রকার সেবা পাওয়ার সেরা প্ল্যাটফর্ম!